অনন্য
- আবদুল্লাহ আল মামুন ১৭-০৫-২০২৪

কল্পনার সব রং মুছে গেলেও
আমি তোমার রূপের মুগ্ধতা কোনদিন ভুলতে পারি না ।
অমাবস্যার গহিন অন্ধকারে কোন এক অজানার পথে
জোনাকির রঙ্গে ঝিলমিল তোমাকে দ্যাখার পর
হৃদয়ে আমার কী দারুন নদীর ঢেউয়ের মত উতলা খেলা খেলছে,
আবার কখনো আকাশ-বাতাস চন্দ্র সূর্য গ্রহ তারার কাছে
পাখির ডানায় উড়ে উড়ে কোকিলের সুরে গুনগুনিয়ে
তোমাকে ভালোবাসার কথা বলছে ।

তুমি অপরূপ, রূপে অনন্য নারী
হৃদয়ে আমার বয়ে যায় কত যে প্রলয়ের বন্যা
তোমার রূপে আমি মুগ্ধ হে রূপবতী রাজকন্যা ।
রূপে অনন্য তুমি, করোনা আমার হৃদয়ে প্রেম শূন্য
তোমার প্রেমের সাগরে ডুবে আমি হতে চাই ধন্য ধন্য চির ধন্য
তুমি অনন্য রূপে অনন্য ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।