সদ্য ফুটা ফুল
- আবদুল্লাহ আল মামুন ১৭-০৫-২০২৪

বকুল তলায় আসতে তুমি, কুড়াতে বকুল ফুল
মালা গেঁথে পরতে তুমি, খোঁপা ভরা চুল
তোমার কাছে প্রিয় ছিল, কাঁচা বকুল ফুল ।
বকুল ফুল, বকুল ফুল, তুমি করতে কিছু ভুল
রঙ্গের ঘরে ঢং সাজানো, সবাই দেখতো খোঁপার চুল ।

এলোমেলো হাওয়ায় দুলে উড়তো তোমার চুল
তুমি ছিলে গাছে ধরা সদ্য ফুটা ফুল,
সেই ফুলের গন্ধ নিতে শত ভ্রমর হতো ব্যাকুল
আমায় তুমি করতে যদি তোমার কানের দুল
যত্ন করে শুধরে নিতাম মনের সব ভুল ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।