প্রেম সংক্রান্ত পাঁচটি অণুকাব্য
- দ্বীপ সরকার ২০-০৫-২০২৪

প্রেম সংক্রান্ত পাঁচটি অণুকাব্য
---------------------------------------
দ্বীপ সরকার

প্রেম.১
প্রেম শিখায় সত্য
প্রেম গাঁথে পদ্য
প্রেম সদা বিপথে
হয়ে যায় গদ্য।

প্রেম. ২
প্রেম চোখ মেলে
কি হবে ঘুমে গেলে
দুঃখ জাগেনা
দুঃখ পেলে।

প্রেম.৩
প্রেম বোঝে ছাই
পুড়ে পুড়ে দুঃখ পাই
সিগারেট শেষ হলে
চারিদিকে নাই নাই।

প্রেম.৪
প্রেম বাঁচে পরশে
লুকোচুরি হরসে
দুঃখ ভিজাই
চোখের বরষে।

প্রেম.৫
প্রেম যারা করে
প্রেমে যারা পড়ে
বেঁচে থেকেও তারা
মধ্যে মিশেলে মরে।
০১/১০/১৫ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।