তোরা নাস্তিক
- এআর রোহান ১৮-০৫-২০২৪

তোরা যারা নাস্তিক আছিস,
তোরা তোদের মত করে থাকিস।
তোরা তোদের মত করে চলিস,
তোরা তোদের মত করে বাঁচিস।
তোরা করবি না ধর্ম নিয়ে কোন কটুক্তি,
তোরা দেখাবি না ধর্মের বিরুদ্বে কোন যুক্তি।
মোদের ধর্ম ইসলাম নিয়ে,তোরা গলাবিনা নাক,
তোরা নাস্তিক্যবাদে বিশ্বাসী,তোরা এভাবেই থাক।
তোরা আল্লাহ ও রাসুলের বিরুদ্বে,বলবি না কোন কিছু,
না হয় ধর্মপ্রাণ মানুষ গুলি,লেগে যাবে তোদের পিছু।
অনর্থক ধর্মকে নিয়ে কিছু বলে,করিসনা আঘাত ধর্মাবলম্বীদের মনে,
পরিশেষে ধর্মের টানে তারা, হিংস্র হয়ে যাবে তোদের সনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 7টি মন্তব্য এসেছে।

Himisir
২৭-০১-২০১৬ ১৪:৪৯ মিঃ

ছিঃ এসব কবিতাও এলাও করা হয় সাইটে?

nurulhuda
২৭-০১-২০১৬ ১১:৪৯ মিঃ

হুম

Irin_Akter
২৭-০১-২০১৬ ০৫:১০ মিঃ

Very nice..

bulbulahmed
২৬-০১-২০১৬ ২৩:২০ মিঃ

সমর্থনর ক‌রির ।

ArRohan
২৬-০১-২০১৬ ১৭:১০ মিঃ

ধন্যবাদ @sm and ahmed bro

aliahmed91
২৬-০১-২০১৬ ১৩:৫৩ মিঃ

ভাল লাগল

smjan
২৬-০১-২০১৬ ১৩:২৭ মিঃ

really nice