একবার
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - কালের আঁচল ২০-০৫-২০২৪

জানো মাঝে মাঝে বড় অভিমান হয়
সেও সব কিছু পাওয়ার নয়
একা একা হাঁটি শিশির মাখা ঘাসে
যদি রাতের কুয়াশা কেঁটে ভোর আসে।
যখন তুমি আনমনে যাও সব ভূলে
তখন আমি হৃদয় ডোরে তাও রাখি তুলে
ধানের ষীষে যখন শিশির বিন্দু জমে
রাগগুলো তাই মুছে চলি কূল খনে।
ডাকিও না তোমার ঘরে
যাবোনা আর ঐ আসোরে
কি হবে আর যেমন আছি তেমন নি তো
কষ্টগুলো ঝর্ণা জলে ধূয়ে নিব আসলে যো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।