ইনিয়ে বিনিয়ে
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - কালের আঁচল ২০-০৫-২০২৪

কি হয়েছে এমন তোমার
নিরব কেন আজই
খানিক খানিক বাদেই
আমি তোমায় খুঁজি।
কত ডাকি ইনিয়ে বিনিয়ে
চাইলে না পিছু ফিরি
স্বপ্ন কত আহা আমার
তোমায় শুধু ঘিরি।
কত দিন পর এসেছি আমি
ভাঙ্গতে তোমার অভিমান
এদিক ফিরে চাওনা এবার
ভালবাসার দিচ্ছি প্রমাণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।