ফিরে দেখ
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - কালের আঁচল ২০-০৫-২০২৪

একবার ফিরে দেখ বন্ধু
অপেক্ষায় তোমার
আড্ডা মাতিয়ে রাখার মত
কে আছে আর।
হাসা হাসি সারাদিন
বাধঁ ভাঙ্গা উল্লাস
ফিরে এসো বন্ধু
করি বন্ধনের নির্যাস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।