রুবাই - ২
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - মরুর ক্যাটাস ২০-০৫-২০২৪

ফুলে ফুলে সৌরভী এই ভূবময়
মধু ভরা গন্ধে জগৎ আনন্দময়,
ফাল্গুনী ফুলে জেগেছে জীবন
কোমল সুরে আমার হৃদয় ছন্দময়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।