জল দেবে??
- Nazmul Naz ১৭-০৫-২০২৪

অথচ আমি চাইতাম, কেউ একজন আমার হিরো সাইকেলটার পেছনে
আমার কোমড় জড়িয়ে ধরে বসুক।

তোমাকে দেখে শহরের সকল প্রেমিকারা
সাইকেল কেনার বাহানা করুক।

দোতলা বিল্ডিংয়ের ছাদের উপরের যেই
চেয়ারটাতে আমি বসে থাকতাম তোমার অপেক্ষায়
আমি চাইতাম
সেই চেয়ারটার পাশে আরেকটা চেয়ার নিয়ে তুমিও এসে বসতে
আর আমাকে বলতে 'এবার চল, আমি এসে গেছি'।
আজো আমি চাই, নায়াগ্রার জলপ্রপাতের সেই স্বচ্ছ জলে
আমায় ভিজিয়ে দাও।
আমার জলের বড় দরকার,
ওগো, আমায় একটু জল দেবে?
তোমায় একটু জল দেবো!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।