ভালোলাগে বলেই ভালোবাসি
- হান্নান গাজী - মায়াবিনী ১৪-০৫-২০২৪

তোমাকে ভালোলাগে বলেই
মাজে মাজে খুব বিরক্তকরি
রাগ করনাতো?
জানি, হয়তো করো হয়তো করোনা।
কিন্তু জানো যখন রাত খুব নিঃস্তব্ধ হয়।
তখন বড্ড বেশিই মনে পড়ে তোমায়।
মনে পড়ে তোমার সেই কথাটি যখন প্রতিটি
রাতেই তুমি আমাকে বলতে অর্ক তুমি
দেখতো অাকাশে কি আজ চাঁদ উঠেছে
বিশ্বাস করো অামি চমকিত
হয়ে পশ্চিম অাকাশের দিকে তাকাতাম।
অথচ অামি ভুলেই যেতাম
যে চাঁদটি পূর্ব অাকাশে।
তাই আজও পাগলের মত তাকিয়ে থাকি
পূর্ব অাকাশের পানে।
কিন্তু তোমার মত করে এখন আর
কেও বলেনা আজ আকাশে চাঁদ উঠেছে কিনা।
কিন্তু তোমাকে ভালোবাসি বলে অাজও
চাঁদটাকে খুব দেখতে ইচ্ছে করে।
আর তাইতো ভাললাগে বলেই তোমায়
ভালবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।