দুঃখি জীবন
- হান্নান গাজী - মায়াবিনী ১৫-০৫-২০২৪

কষ্টে কষ্টে জীবন অামার
পাইনা অমন সাথী।
দু:খ আমার সঙ্গি হলো
কষ্ট চীর সাথী।
যেদিন থেকে জন্ম নিলাম
সুন্দর এই ভূবনে।
সেদিন থেকে তুষের আগুন
জলে আমার বুকে।
জন্মিয়া এই ভূবন বুকে
চোখ মেলিয়া দেখি।
দু:খে অামার হাসছে সবাই
আমিই শুধু কাঁদি।
জন্ম নিলাম কাঁদা নিয়ে
নি:শেষ হবো কেঁদে।
বড় হয়েও কষ্ট পেলাম
খোদার দুনিয়াতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।