চলে যেওনা
- হান্নান গাজী - মায়াবিনী ১৪-০৫-২০২৪

মায়াবিনী যদি তুমি
যাওগো কোথাও চলে।
কাওকে না কাঁদালেও তুমি
কাঁদিয়ে যাবে মোরে।
কাঁদতে কাঁদতে হয়ত একদিন
নি:শেষ হয়ে যাব।
হয়ত সেদিন তোমার অামি
সুখের খবর পাব।
দু:খ পেলেও তখন আমি
সুখ পোহাব পরম।
তুমি অামায় ভুলে গেলেও
রাখবো তোমায় স্বরন।
তোমার এমন স্মৃতীগুলো
ভুলবো কেমন করে।
জেনে রেখ তোমার শোকে
বেঁচেও থাকব মোরে।
তাইতো বলি যেওনা চলে
রেখে আমায় একা।
তোমার সাথে সারা জীবন
হয় জেন মোর দেখা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।