যেই মাটিতে জন্ম
- হান্নান গাজী - মায়াবিনী ১৪-০৫-২০২৪

জন্ম আমার যেই মাটিতে
সেই মাটিতে মরন।
হয়গো যেন মহান প্রভু
সেই মাটিতে কবর।
যেই মাটিতে ঘুমিয়ে আছে
লক্ষ শহীদ ভাই
এমন মাটির সাথে মিশে
ধন্য হতে চাই।
যেই মাটিতে জন্মে ছিল
মায়ের মত নারি।
সেই মাটিতে হয়গো জেন
পরপারের বাড়ী।
যেই মাটিতে মিশে আছে
অনেক প্রান।
সেই মাটিকে ভালবেসে
ধন্য হলো প্রান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।