বিদায়ের সুর
- সুকন্যা তিশা ২০-০৫-২০২৪

ক্লেশমুক্ত ভালোবাসায় তুমিও আজ লাগালে কলঙ্কের দাগ,
একটি পবিত্র মনের সদ্য ফুটে ওঠা কলিটাই
যে তোমায় দিয়েছিলুম বেমালুম ভুলে গেলে ।
বৃথা জীবনের এই ভুলে ভরা গল্পের ;
শুরু থেকে আজ অবধি
যার ছায়া দিয়ে সাজানো ছিলো,
সে আজ নিজেই তা উঠিয়ে নিয়ে
অপরাজিতাকে মুক্তি দিলো ।
মুক্তির এই শুভ লগ্নে বিদায়ের সুরের সাথে ;
এই মিশ্র ধ্বনিটা বুকটাকে ঝাঁঝরা করে
দিয়ে জানান দিচ্ছে বিদায় বন্ধু ।
নিরব ভুলের আচ্ছাদন থেকে তোমাকে বিদায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।