আমি
- সুকন্যা তিশা ২০-০৫-২০২৪

আমি অনেক স্বার্থপররে তাই পারি না
তোর হাসি মাখা মুখ না দেখে থাকতে।

আমি অনেক হিংসুটে, তাই পারি না
তোর মুখে অন্য কারো কথা সইতে ।

আমি অনেক অহংকারী, কারন তোর
ভালোবাসা আছে আমার গর্ব করার মত ।

আমি অনেক ভাবুক, কারন তোকে নিয়ে
ভাবতে ভালো লাগে আমার সারা দিন সারা রাত ।

আমি এক অভিনেত্রী, কারন চোখে পানি
রেখেও আমাকে হাসতে হয় তোর জন্য ।

আমি অনেক অভিশপ্তরে, যে কারনে
সুখটা আমার কপালেই লেখা নেই ।

আমি অনেক মিথ্যুক, কারন হাজার কষ্ট
নিয়েও বলতে হয় তোকে- আমি ভালো আছিরে।

আমি অনেক বেশি অভাগী, কারন এত ভালোবেসেও
বলতে হয় তোকে,তুই যে আমার শুধুই বন্ধুরে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।