ময়ূরেরা সরব
- সিয়ামুল হায়াত সৈকত ১৭-০৫-২০২৪

আমাদের পার্থক্য সহ্য করে ত্রিমাত্রিক স্বর
একজন ডেক্সটপ আর দুজন অজান্তেই!
এপ্লিকেশন ভুল করে ফেলে রাখি—
পড়ে দেখি কিছুটা সত্যিই, জমা ছিল মন।

ডায়েট কন্ট্রোল মেশিনে প্রেম মেপে দেখি
ওজন কমে : শহরের বিষাদে ঘুম জড়ো হয়।

প্রোটোটাইপ যা ছিল তাই শুনেছিলাম,
আদতেই গর্ভের স্বাদ ময়ূরেরা পায়নি
হিসেবে গড়মিলের ডাক শুনি-বৌদি—

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।