হিংস্র টাইগার(bd cricket team)
- এআর রোহান ১৮-০৫-২০২৪

হিংস্র হয়ে উঠছে দেখ,মোদের দেশের বাঘের দল,
বিশ্ব মাঝে দেখিয়ে যাচ্ছে,বুকে আছে কত বল।
বৃটিশ বদ-পাক বদ,বদ ইন্ডি-আফ্রিকা,
বাঘের গর্জনে পুরো বিশ্ব আতংকিত,যাবেনা আর তাদের রোখা।
ক্রিকেট রাজ্জ্যে রাজত্ব করবে,টাইগাররাই একদিন,
তারই ইঙ্গিত দিয়ে জয় চিনিয়ে,আনছে তারা প্রতিদিন।
এগিয়ে যাও টাইগার,চিনিয়ে দাও বিশ্বকে তোমাদের জাত,
বিশ্ব ক্রিকেটে কেউই পারবেনা সইতে,তোমাদের ব্যাটে-বলের কঠোরাঘাত।
তোমরা সাহসী,তোমরা শক্তিশালী,তোমরাই দুর্বার,
তোমরা তেজে ভরা বীর,কারো সামর্থ নেই তোমাদের রুখবার।
তোমরা শুনেছ কত তিক্ত কটুক্তি,সয়েছ কত অবহেলা,
হয়েছে সময় দাঁত ভাঙ্গা জবাব দেওয়ার,মিটাতে প্রতিশোধের জালা।
বিজয় রথের সিঁড়ি বেয়ে,পৃথিবীকে তাক লাগিয়ে,বিশ্বকাপ আস নিয়ে,
মোরা সকল জাতি এক হয়ে,অনুপ্রেরণার হাত বাড়িয়ে,তোমাদের পাশেই আছি শুভাকাঙ্ক্ষী হয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।