অনুপদ্য-৪০
- কর্মকার অনুপ কুমার ১৭-০৫-২০২৪

আমার জামাকেই আমি এখন সব থেকে বেশি ভালোবাসি,
হোক প্রয়োজন বা নিষ্প্রয়োজন
তবু সে জড়িয়ে রাখে সুতি মায়ার বাঁধনে।

১৮ই ফাল্গুন ১৪২২বঃ
ঢাকা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।