অনুপদ্য-৪১
- কর্মকার অনুপ কুমার ১৭-০৫-২০২৪

ধুলো জমা শার্টের কলারে স্বপ্ন গেছে আড়ি
ওলো নারী তুই কবে ফিরবি বাড়ি?

২৮-০২-২০১৬ইং
ঢাকা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।