অনুপদ্য-৪২
- কর্মকার অনুপ কুমার ১৭-০৫-২০২৪

এক জীবনের নিষ্পেষণে নিংড়ে নিলাম দুঃখ কতক
এক জীবনের যন্ত্রণাবোধ সুচকে করে তীক্ষ্ণ শতক

জীবন
আমি ভালো নেই
তুমি ভালো থেকো।

১১-০১-২০১৬ইং
ঢাকা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।