সঙ্গম নয় কসরত
- কর্মকার অনুপ কুমার ১৭-০৫-২০২৪

প্রার্থনাকাল এখন দীর্ঘশ্বাসের রাত্রিগুলো,
টইটুম্বুর উপচে পরে লাল কলসের ব্যাঙাচী।
শয়ন কক্ষে রোদের দেখা মিললো না আজ।
আসলে শীত মানেই রোগের প্রাচুর্য এখনো,
ঔষধ ধ্রুপদ রাজ্যে অগ্নিকণার খাজগুলো।


২০-১২-২০১৫ইং
ঢাকা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।