এ্যক্রিলিক ভোরের গন্তব্যে
- কামরুল হাসান তুহিন ১৪-০৫-২০২৪

স্মৃতি রোমন্থনে যদি কোনদিন বিশ্বাসে হৃদয় দোলে,
অথবা যদি কখনও স্বপ্নে দেখো সুখের উন্মুক্ত ঝড়,
মন খুলে একটি ডাক দিও
মুদারার পঞ্চম স্বরে!
আমি রাত কাঁধে নিয়ে আঁধারে তখনও জেগে থাকবো পাহারায় এ্যক্রিলিক ভোরের গন্তব্যে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।