রুবাই-৩(অতিশয় ঐশ্বর্য)
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - মরুর ক্যাকটাস ২০-০৫-২০২৪

খোদার কাছে প্রিয় হবে পরে মমিনের তাজ।
আধাঁর জীবনের বাতি জ্বালাবে শুনে মিনারের আওয়াজ।
সুবহে সাদিকে পাখি হয়ে করিবে সঞ্চয়
কদমে কদমে গুন গাহিবে অন্তরে ঈমানি সাজ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kabirhpcb
২১-০৫-২০১৬ ০১:০২ মিঃ

খুব মনে ধরেছে কথাগুলো।