চোখ
- জীবন সাহা ১৫-০৫-২০২৪

চোখ দিয়ে দেখি তোকে
চোখ দিয়েই ছুঁই
চোখ আমার তবু পাগলি
চোখ মানেই তুই !

চোখ দিয়ে আগুন দ্যাখ
চোখ দিয়েই জল
চোখ আমার অন্ধ তোর
চোখ জানে না ছল ৷

চোখ দিয়ে ডাকছি শোন
চোখ দিয়েই কথা
চোখ আমার হয় কবি
চোখ-ই কবিতা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।