অধুনা অঙ্গনা
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - পদ্যপাতা ২০-০৫-২০২৪

কোপ স্বরুপ বসিয়া সহৃদ
কেন প্রবঞ্চনা দিবা
পেলব তোমার সুঠাম তনু
গিরিশৈল পেরিয়ে হিনু।
আল্লাহ্ জানে কিবা তুমি
দুহিতা তুমি পরাভূত ন্যায়
যাক, খাঁটি কথা কই
ললাটে কিছু আছে কিনা।
সবিতা নাহি উঠিল
সুরলোকে যাবে সে আশায়
ক্ষণপর হইছে দিন দিন
সুরলোকে গমনে ইচ্ছা সবার
শুদ্ধ শুচি চাই, আজাবে চাই নিস্তার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।