ময়না পাখি
- এম এ মনছুর ১৭-০৫-২০২৪

ময়না পাখি ময়না পাখি
কথা কেন কওনা,

আমি সত্য কথা বলি
তাই মিথ্যা বলিনা।

তো সত্য বল শুনি,

সত্য বলা ঝুঁকি
হায়েনারা দেয় উকি

কথা না বলে আমি এখন
আপন মনে সুখি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।