ব্রাসেলসের বন্দরে রক্তের নদী
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - অবাক বিশ্ব ২০-০৫-২০২৪

হঠাৎ বিস্ফোরণ ____
কেঁপে উঠলো ব্রাসেলস
ভেসে গেল রক্ত।
মৃত্যুর কোলে ঢোলে পরলো
আরো ক'টি জীবন।
প্রতিদিনের ব্যাস্ততা যেন
মূহুর্তেই থেমে গেল।
চারপাশে নামে স্থবিরতা
অতঃপর বাঁচার জন্য আর্তনাদ।
বিশ্ববাসী বাঁচতে চায়
চায় বিশ্ব শান্তি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।