অনায়েসে!!
- কচি মুহম্মাদ ওবায়দুল্লাহ - “কাব্য লিখিনা তোমাকে লিখি” ২১-০৫-২০২৪

চিরকাম্য দা‌বির ভিত‌রে
জ‌মে অা‌ছে কল্পনার রহস্য!
অনা‌য়া‌সে ব‌লে ফে‌লি বেশ্যা।
অত:পর এক ফোটা জল
হু হু ক‌রে কেঁ‌দে ও‌ঠে
নব্য যৌবনা কি‌শো‌রির বু‌কে।
বাস্তব মে‌ঘে দেয়াল ঢে‌কে‌ছে
জীব‌নের দা‌মে নানা রকম
মূ‌ল্যে কেনা এক নিষ্ঠুর ভা‌লোবাসা।
‌প্রেম ছিল উদ্দম উচ্চাসীত
রূপ ছিল অাগুন ঝরা,
অাত্মা দ্যু‌তি স্বর্গ সাজা‌নো বাগান
‌পি‌ষ্ঠিত অাজ নির্বাস‌নে
‌ফি‌রে পাওয়া বিশ্রাম
‌ঢের পে‌রি‌য়ে‌ছি
তবু অনায়া‌সে
ব‌লে ফে‌লি বেশ্যা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।