ছিন্ন সে ঘ্রাণ!!
- কচি মুহম্মাদ ওবায়দুল্লাহ - “কাব্য লিখিনা তোমাকে লিখি” ২১-০৫-২০২৪

ছিন্ন শব্দ গুলো অনুমান করে
উদ্ভাসিত হয়ে উঠে মুখপানে
বিবর্ণ সুখ উকি দেয় চারপাশে।
নকশীকাঁথায় ঢেকে আছে ঘ্রাণ
গোলাপি সেতু রচনা হয়।
কেমন যেন সন্দিহান হয়ে
পুনরুক্তি আঙুলে স্পর্শ
কোঁকড়া গালপাট্টা।
আস্তর দেওয়া নীল রেশমি গাউন
অভ্যস্ত উৎফুল্ল পাক দেয়া
কদম বাড়িয়ে বুকের কিনারে
প্রশস্ত নিঃশ্বাস।
ভালোবাসার দায় অনেক
পোহাতে হচ্ছে দিনে রাতে
হাসপাতালের বারান্দায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।