ভালোলাগে
- হান্নান গাজী - মায়াবিনী ১৪-০৫-২০২৪

আপনাকে আমার ভাললাগে
আবেগ ভরা সেই চোট্ট কথাটি
অাজ ভিশন মনে পড়ছে অরনি।
মনে পড়ছে সেই পড়ন্ত বিকেলে
গোধুলির অালোয় তোমার সেই অদ্ভুত হাসিটি।
যা আমায় অাজোও তোমায় ভূলতে দেয়না।
কি করে ভূলবো বলো?
অামিযে তোমায় সত্যিই ভালবেসেছিলাম।
ভালবেসেছিলাম তোমার ভালোলাগাকে।
বিশ্বাস করো অরনি তোমার ভালোলাগা চাঁদের অালো দেখতে অাজও রোজ দাঁড়িয়ে থাকি।
অার অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকি অাকাশের পানে।
মাঝে মাঝে খুব কাঁন্না চলে অাসে অরনি।
বুকের ভেতরটা কেন জানি অসহ্য যন্ত্রনা অনূভব হয়।
হয়তো তোমায় না পাওয়ার যন্ত্রনায় এমনটা হয়।
তাই পূরনো ডাইরীর পাতা খুলে আজও দেখি সেই
আপনাকে আমার ভাল লাগে কথাটি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।