এক টুকরো প্রেম
- কামরুল হাসান তুহিন ১৪-০৫-২০২৪

প্রেম, তোমার একটি টুকরোর ভীষণ প্রয়োজনে একদিন ছিঁড়ে-খুঁড়ে তন্ন তন্ন করেছি হৃদয়ের অলিন্দ-নিলয়, তবুও....
বিশ্বাস করো, এতটুকু স্পর্শ পাইনি সম্পর্কের হাসি-কান্নার অলিগলির।
তুমি আসোনি বলেই বুঝি আমার আজন্ম প্রেমিক মনের আঙিনাটা আজ ভীষণরকম শ্যাওলা-পিছল।
প্রেম, তুমি কোনদিন আসোনি বলেই দায়িত্ববোধের গিট বাঁধা আমার আজও শেখা হয়ে ওঠেনি।
তোমার স্পর্শহীন অন্ধ অনুভব আজও আমাকে বুঝতে শেখায়নি রোদের ঝিকিমিকি কতটা চমকায় নদীর স্বচ্ছ জলে।
আর তুমি এলেনা বলেই তোমার তীব্র অভাবের যৌনতা প্রতিনিয়ত আমার অন্দর মহলে অনধিকার প্রবেশে সহবাসে মত্ত।
তবে কেন এই তোমাকে চাওয়া?
কি এমন তুমুল প্রয়োজনে তোমাকে পাওয়ার জন্য এই যন্ত্রণাময় সুখের খোঁজাখুঁজি?
'প্রেম', যদিও এখন তুমি আমার কাছে একটি অতীত স্বপ্নের নাম, তবু তোমার একটি টুকরোর জন্য আমার শ্রমিক-সন্ধ্যেরা আজও অপেক্ষার ঘামে ভিজে একাকার..!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।