পণ্যসময়
- কামরুল হাসান তুহিন ১৪-০৫-২০২৪

মসৃণ আঁধারের ভাঁজে ভাঁজে ঘাপটি মারা চোখ, ঢুলুঢুলু , বেড়ে গিয়ে নেশার বুদ্বুদ, সিজোফ্রেনিক, এই পণ্যসময়। নির্ঘুম রাতেরা, রাত জেগে শহরে ছড়ায় অবিশ্বাস আর বিভেদের গোপন লিফলেট। কুম্ভকর্ণের ঘুমে অচেতন মহাকাল, পুড়ে পুড়ে ছাই হয় নিয়তির মোহনায় । তোমাদের পাতাবাহার মন অযথাই খুঁজে মরে অনুপম দিন, সবুজের সংবিধান। অযথাই লিখে রাখে বৃষ্টিদিনের লিরিক, আগামীর জোসনায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।