ক্যানভাস
- কামরুল হাসান তুহিন ১৫-০৫-২০২৪

কেমন করে রাখি তোমায়
অনুভবের সাথে
কোন তুলিতে আঁকি তোমায়
স্নিগ্ধ নয়ন পাতে,
পানসি চড়ে চুপকথারা
এলো প্রহর শেষে
কানে কানে বলতে তোমায়
মাতাল হাওয়ার বেশে,
চলো না যাই গন্ধে নিবিড়
আলপথটি ছুঁয়ে
যেখানেতে একটি করে
পাপড়ি পড়ে ভুঁয়ে,
পূবের আকাশ লজ্জা পাবে
তোমার লালিমাতে
বেজে উঠুক গান্ধার আজ
কোমল ভৈরবীতে,
ঘুমের কাঁজল দিলাম এঁকে
দুটি চোখের কোলে
তোমার ছবি ক্যানভাসে মোর নির্জনতায় দোলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।