ভালোবাসা
- হাসানুল করিম ১৭-০৫-২০২৪

মানুষের হৃদয়ের ভালোবাসা বড় অতলান্ত
কিছুতেই ফুরাতে চায় না
তন্ত্র মন্ত্র হার মেনে যায়
আকাশের প্রগাঢ় নীল আধারে হারায়
উত্তাল সাগর শুকায় কালের তৃষ্ণায়
পথিক ক্লান্ত হয়
সীমান্ত রেখা টানে
ক্ষুধাও ক্ষান্ত হয় নিত্যকার অনটনে
পৃথিবীর আয়োজন ফুরায়
নির্লজ্জ ভালোবাসার তামাশা পশরা সাজায়
চোখের সীমানায় মাটি ছোঁয় দিগন্ত
তবু ভালোবাসা অক্লান্ত অতলান্ত
বিষাদের ফাঁক গলে
ভালোবাসা ঠিক চলে
তুফানে কি খুব বানে
ভালোবাসা খুব টানে
বিষাদ বসন উদাস পবনে প্লাবিত মন
ভালোবাসা তো হৃদয়েরই গোঁয়ার সম্মোহন

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।