ভারসাম্যহীন
- নীল আকাশের মেঘ ২০-০৫-২০২৪

এই ভর দুপুরে আকাশের মাঝে খুঁজি চাঁদ
বল সে কি মোর বড় বেশী অপরাধ?

মধ্যনিশিতে মনে হচ্ছে আমি ভীষণ রোদে পুড়ছি
ঝলসানো গায়ে তোমার আলতো স্পর্শ খুজছি।


ভর দুপুরে রোদে পুড়ে তোর কথা ভাবি
তুই ঘরে বাচ্চা নিয়ে করিস কান্নাকাটি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।