বৈধতা
- কামরুল হাসান তুহিন ১৪-০৫-২০২৪

আকাশের বেলোয়াড়ি আঙিনায়, প্রেমিকার উষ্ণ বুকের বৈধতা খুঁজে ফেরে বাউণ্ডুলে মেঘ।
ভালবেসে, রিনিঝিনি হাতে
আলগোছে খুলে দিয়ে
হৃদয়ের দক্ষিণ দ্বার-
হও যদি প্রকাশের সবটুকু ভাষা,
তবেই আমি হই মিছিলের রাজপথ-
নৈঃশব্দের গহীনতা ছুঁয়ে
রাতের নিঝুম..!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।