ভালো থেকো
- আব্দুল্লাহ আল নোমান ২০-০৫-২০২৪

ভালো থেকো কৃষ্ণচূড়া, ভালো থেকো তুমি
তোমার ওই টুকটুকে লালে- মুগ্ধ করো এ পৃথিবী!

ভালো থেকো শিশির কণা, ভালো থেকো তুমি
ঊষার আলোয় তোমার রূপে- ভরিয়ে দাও এ পৃথিবী।

ভালো থেকো আকাশ, ভালো থেকো তুমি
তোমার এ বিশালতায়- ধন্য করো এ পৃথিবী।

ভালো থেকো বাতাস, ভালো থেকো তুমি
ঐ দূর থেকে সুগন্ধ এনে- আলোড়িত করো এ পৃথিবী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।