সত্যি-ই ভালোবাসি বন্ধু
- হান্নান গাজী - মায়াবিনী ১৪-০৫-২০২৪

★ সত্যি-ই ভালোবাসি বন্ধু★
...............এম.এইচ...............
যেদিন তোমার সুখ ছিলোনা
দুঃখেই ছিল ভরা।
সেদিন তোমায় বন্ধু অামিই
দিয়েছিলাম ধরা।
তোমার দুঃখ নিয়েছিলাম
অামিই নিজের করে।
নিজের কাছে সুখ ছিল যাই
দিলাম সেটাই তোরে।
অাজকে তোমার সুখের দিনে
নতুন বন্ধু কেন?
সেটাই দেখে বুকের মধ্যে
ক্ষতই হচ্ছে জেন।
ভাগ্য আমার এমনি হয়
লাভ কি হবে বলে।
সুখের পরশ নিতে চাইলে
না বলেই যায় চলে।
দুঃখেই আমার জীবন গড়া
সুখ খুজিনা তাই।
আপন মনে হাঁসতে গেলেও
তাতেও ব্যথা পাই।
বন্ধু তুমি ভালই থেকো
যেথায় তুমি থেকো।
তোমার কোন নতুন দুঃখে
অাবার অামায় ডেকো।
ভেবোনা বন্ধু ভুলেই গেছি
নতুন বন্ধু পেয়ে।
এখনো বন্ধু তোমার জন্য
হৃদয় উঠে নেড়ে।
আজও বন্ধু ভুলিনি তোমার
মুখের মিষ্টি হাঁসি।
তাইতো বন্ধু আজও তোমায়
সত্যি-ই ভালোবাসি।
...............O...............

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।