আবোল-তাবোল
- মাহমুদ আরিফ ১৬-০৫-২০২৪

মাইক্রোফোন টেস্ট হ্যালো হ্যালো হ্যালো
আহ্‌, পড়ে যাবে তো; এত কেন হেলো!
সারা ক্ষণ শুধু করেই যাচ্ছি টেস্ট
হচ্ছে না মনের মত যেমন চাই বেস্ট!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।