তুমিই করবে জয়
- হাসানুল করিম ১৬-০৫-২০২৪

আশার ভেলায় ভেসে চলো
উজ্জীবিত প্রান
সফলতার মোহনাতেই দেখা হবে
ভিন্ন জীবন
ভিন্ন ভাবে
নিত্য বহমান

এখানটিতে দুঃখ থাকুক
জরা থাকুক
ঝরুক আগুন
ফাগুন ফুরাক
থাকুক হাজার ব্যথা
তুমি তোমার যুদ্ধ জয়ের রেখো একাগ্রতা

বন্ধু কিছু আছে বাকি এখনি শেষ নয়
পরাজিত হবে তোমার সকল পরাজয়
কথা দিলেম বন্ধু তোমায় তুমিই করবে জয়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।