নিস্তব্ধ প্রকাশ (সনেট)
- কামরুল হাসান তুহিন ১৫-০৫-২০২৪

সন্ধ্যার বুকের আড়ে বিঁধে সন্ধ্যাতারা যেই কথা চিরদিন বেজে যায় প্রাণে অস্ফুট মুখের রেখা আঁধারের ধ্যানে কালের বোঁটায় জাগে পরমায়ু খরা। . ফুল ফোটার শব্দরা কানে কানে বাজে আলোছায়া দৃশ্য হয়ে বুকে তোলে ঢেউ চন্দন ঘ্রাণের ভার দিয়েছিল কেউ কিছুটা নিঝুম বায়ু দেবিকার সাজে। . আমার চোখের হাড়ে ঘুমের বিবর আমি আর ঘুর্ণিময় নিস্তব্ধ প্রকাশ নিজেকে বিদীর্ণ করি নিজের ভিতর মুদ্রিত দেহের খোঁপে পতিত আকাশ। . কম্পমান ওষ্ঠাধরে মৃত্যু এসে বসে, সরে যাই ঝরে যাই পুড়ে যাই শেষে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।