উম্মাতে রাসূল
- শরিফুল ইসলাম ২০-০৫-২০২৪

উম্মাতে রাসূল জান্নাতের অধিবাসি
বিধাতার রহমত পরমও মতি।
বিধী,কিভাবে গাহি তোমার গুন-গান
তুমি দিলে ধারায় শান্তি বিরাজ মান।

জীবনের পিছে করেছি যাকিছু মিছে
আল্লাহর পথ ভূলে হারিয়েছি দিশে।
বিবেক,কয়ে দিল পরে-সত্যের পথে
পতি চায় ভালবাসা দাও আলো রথে।
আমি পাপে,তাপে,অজ্ঞ করিনি স্বরন
এখন তোমা কি দিয়ে করিব বরণ।

বিধী,আয়ু আছে যত দিন মোর বাকী
মুগ্ন হয়েই যেন তোমারি ধ্যানে থাকি।
উম্মাতে রাসূল করে নিও মোর গোরে
তোমারই জান্নাতের অধিবাসি করে।
----------------------------
চৌগাছা০৪৷০২৷২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।