প্রেম
- শরিফুল ইসলাম ২০-০৫-২০২৪

আমি হাজার বছর বাঁচতে চাই
শুধু তুমি ভালবাসবে তাই।
স্বর্গের সুখ চায়না পেতে
তোমার বিচরণ না থাকে তাতে।
প্রয়োজন যদি ফুরায় কোন কারন
সেদিন মৃত্যুকে করবো বরণ।
নিজেকে যদি একটু দাও বিলিয়ে
স্বর্গের সুখ তোমাকে দেব মিলিয়ে।
তোমার চাওয়া সবটুকু আমার সুখ
তুমি ছাড়া বেদনায় ভরা বুক।
পৃথিবী আমার স্বর্গ তোমাকে নিয়ে
শিখালে তুমি ভালবাসা দিয়ে।
অসম্ভকে সম্ভবনায় পারবো আনতে
আমার পৃথিবীতে যদি তুমি পার থাকতে।
পৃথিবীর সব সুখ চাইনি আমি
সুধু প্রেমময় করে তুলবে তুমি।
--------------------------
চৌগাছা২৭৷০২৷২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।