পুরাই মাথা নষ্ট
- Md Rimon Hossen ১৭-০৫-২০২৪

যখন চলে গিয়েছিলে আমার কাছ থেকে অচিন দূরে।
বলেছিলেনা কেনো গিয়েছিলে,
অনেক যন্ত্রনা দিয়েছিলে আমার,
তবু্ও আমি ভালবাসি তোমায়।
গিয়েছিলে যখন ফিরে চেয়েছিলে কেনো?

মনে হয় আমার ভালবাসা ফিরে ফিরে চায়্,
ভেবেছিলাম তোমায় ছেড়ে আমি থাকিতে পারিব একা,
যদি তোমার সাথে নাহি হয় দেখা।
যখন তোমায় দেখে চোখে পড়ে চোখ,
তখন আমি শান্ত হয়ে যায়।
মনে হয় তুমি এখনও ভালবাস আমায়,

মন চায় দুটি কথা কয়ে যায়,
চোখের চাওয়াই ভালবাসা বয়ে যায়।
যখন তোমায় দেখি মনে হয় নাইতো আমি একা,
ভালবাসার যন্ত্রনা বাড়ানোর জন্য দিওনা তুমি আর দেখা।
যখন দেখা হয় ভালবাসা জেগে রই,
বলিতে পারিনা কথা।

ভালবাসা চিরস্থায়ী নই,
পুরান স্মৃতী ভূলে নতুন জীবন গড়ার বাসনা টুকুই অপূরন থেকে যায়।
সব জায়গায় তোমার স্মৃতী স্রতের ন্যায় বয়ে যায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।