রক্তক্ষরণ
- কামরুল হাসান তুহিন ১৫-০৫-২০২৪

দীনতার বুকে শুয়ে শুয়ে কাঁদে
আশাজাগানিয়া পাখি,
অনুভবে রাঙা ভালবাসা দিন
হৃদয়ে লুকিয়ে রাখি।
ধূসর চোখের পাঁপড়িতে নাচে
সাহসী কিশোর বেলা,
জীর্ণ-পতিত করুণ করুণা
চেতনায় করে খেলা।
সুচতুর মনে লুকোচুরি খেলি
বিবেকের খোলা মাঠে,
অবিরত চলে রক্তক্ষরণ
নিদারুণ সংকটে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।