আমি আর মেয়ে হবো না
- কামরুল হাসান তুহিন ১৪-০৫-২০২৪

রাতজাগা চোখদুটিতে কাজল,
ব্যস্ত শহরের অন্ধকার গলি-
আমি একাকিনী,
দেহ পসার সাজিয়ে, দাঁড়িয়ে,
মা, আমি তোমার সেই সোনামেয়ে!

আমি যেন রাতপরী,
ঝাড়বাতির আলোয়,
স্মৃতিগুলো গেছে হারিয়ে,
সোনার খাঁচায় বাঁধিনি মন,
মা, আমি তোমার সেই সোনামেয়ে!

আমার শরীর জুড়ে-
কালো মেঘ, তবু
আকাশ ঝেপে বৃষ্টি নামে না,
কালো রাতের কালো বাজারে
মা, আমি আর মেয়ে হবো না!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।