ছায়াতরু
- Md Rimon Hossen ১৭-০৫-২০২৪

অনুসারি মন তার প্রতিটি চরিত্রে মিশে আছে।
তার অট্টোহাসি আছে স্বরনে মনে।
অল্প বয়স্ক রমনির কন্ঠে কলতান নাতিদীর্ঘ হাটুনি।
বিথিকা পথে তাকে দেখেছিলাম আনমনা।
তামসী রজনীতে জোনাকির ভিড়ে ,
জানালার ধারে দাড়িয়েছিলে কত রজনী।
পত্রপুট কেন লিখেছিলে?
কথাটা রাখিতে পারিলেনা ধরে।
তুমি আমার কনীনিকা,
তুমি আমার চিরন্তন ধ্বনি।
তোমার পত্রপুট আজও রেখেছি হৃদয়ের গহিনে।
ছায়াতরু গাছের নিচে-
ছলনাভরা মনে মায়াকান্না করে বলেছিলে ভালবাসার কথা।
আমি বুঝেছিলাম ঠায় দিয়েছিলাম মনে তোমারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।