কিছু বৃষ্টি চাই
- Md Rimon Hossen ১৭-০৫-২০২৪

কিছু বৃষ্টি চাই
নয়তো কালবৈশাখী ,
দক্ষিনা জানালা খোলা
লাগছে ভীষন একাকী ।
কিছু উষ্ণতা চাই
নয়তো শীতল ঠোঁটের ছোঁয়া , কিছু অগোছালো ভাবনা
হয়ত সবই মিথ্যে বৃষ্টির মায়া । তবু চাইতেই পারি আমি
আমার মত করে ,
তবু ডাকতেই পারি আমি বৃষ্টির নামটি ধরে ।
তবু ভাবতেই পারি তোমায় আমার মত করে ,
তবু রাখতেই পারি তোমায় ঠোঁটের উষ্ণ আদরে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।