আজও খুজি তোমায়
- Md Rimon Hossen ১৭-০৫-২০২৪

তোমাকে খোজার জন্য এ পথ চলা
পথের শেষ নাই , আজও খুজি তোমায় ।
সব ভাবনায় মাঝে তুমি, পারিনা কিছু করতে আমি ।
বৈশাখীর ঝড় হাওয়ার মত আসিলে তুমি,
আমি জানতাম না তুমি কে, কেন আসিলে আমার হৃদয়ে ।
মাঝে মাঝে ভাবিতাম তুমি কি অবাস্তব চরিত্রের কিছু হবে,
নাকি ভাসমান আসমান থেকে উড়ে আসা পরি।
সারাক্ষন শিশ দাও মনের মাঝে।
ভাবনা আসে ভালবাসা কি এমনিই ভাবে আসে,
এটাই হক ভিন্ন এক ভালবাসার সমহার।
ভালবাস এটাই সত্য,কেন ভালবাস?
এটা জানা আকাশ কুশুম কল্পনা ছাড়া কিছুই নয়।
এত পরিবর্তন তোমার মাঝে মিলাতে পারিনা কোন ভাবে।
জানিনা এর শেষ কোথায়?
জীবনকে উপভোগ করার মাঝে সকল ভালবাসা খুজে পায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।