কেউ কী কখনো আসবেনা ?
- আবদুল্লাহ আল মামুন ১৭-০৫-২০২৪

কেউ কী কখনও ধরণীর বুকে আসবেনা ?
আমার ঘরনী হয়ে জীবন সাজাতে ?
আমার চরণে তাহার জীবন ধন্য করে
আমাকে তাহার হৃদয় স্বরণে বরণ করে নিতে ।

কেউ কী কখনও আসবেনা ?
আমার শূণ্য হৃদয়ে পূর্ণ করে, পূর্ণতার বাসা বাঁধতে ?
আমাকে তাহার রূপে গুণে মুগ্ধ করে
আমার হৃদয় সরণি নিভৃতে চলতে ফিরতে ঘুরতে ।

কেউ কী কখনও আসবেনা ?
আমার গলে ফুলের মালা পরাতে ?
আমাকে তাহার জীবন সাথী করে
মরনের পূর্ব অব্দি সঙ্গে থাকার শপথ নিতে ।

আমি দীর্ঘ পথ একাগ্রচিত্তে পাড়ি দিয়ে
আজ বড্ড ক্লান্ত দেহে নিথর হৃদয়ে সঙ্গে থাকার সঙ্গী খুঁজি,
কেউ কী কখনও আসবেনা ?
আমাকে পূণ্য মনে পূর্ণ ভালবেসে আমার ধ্যানে মুগ্ধ হয়ে
আমাকে নিয়ে স্বপ্ন সুখের ঘর বাঁধতে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।